বাংলাদেশ

মতামত

খেলা

বিনোদন

জীবনযাপন

তারুণ্য

কিড জোন

অন্যান্য

রেস-জেন্ডার

ফ্যাক্ট চেক

স্বাস্থ্য

আন্তর্জাতিক

শিক্ষা

অর্থ-বাণিজ্য

বিজ্ঞান-প্রযুক্তি

বিলিয়ার্ড খেলা নিয়ে ছুরিকাঘাতে যুবক নিহত

  •    
  • ১২ নভেম্বর, ২০২২ ০৯:০৯

বিপুলের বড় ভাই শামিম বলেন, ‘খবর পেয়ে আমরা শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিপুলকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ওই বিলিয়ার্ডের মালিকও জড়িত আছে।’

বিলিয়ার্ড খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে বগুড়া শহরে এক যুবক নিহত হয়েছেন।

শহরের নামাজগড় এলাকায় ব্রেক এন্ড রান নামের একটি প্রতিষ্ঠানে শুক্রবার রাত পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে নিহত দোকান কর্মচারী হাবিবুর রহমান বিপুল শহরের বাদুরতলা এলাকার সাইফুল ইসলামের ছেলে।

নিউজবাংলাকে বিষয়টি নিশ্চিত করেন বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম।

নিহতের বড় ভাই মোহাম্মদ শামিম জানান, বিপুল নামাজগড়ের ব্রেক এন্ড রান নামের একটি প্রতিষ্ঠানে বিলিয়ার্ড খেলছিলেন। এ সময় ৬-৮ জন যুবকের একটি দলও বিলিয়ার্ড খেলার জন্য সেখানে গিয়ে বিপুলকে সরে যেতে বলেন। কিন্তু বিপুল খেলা ছেড়ে না যাওয়ায় দ্বন্দ্বের শুরু। একপর্যায়ে ওই যুবকরা বিপুলকে ছুরিকাঘাত করেন।শামিম বলেন, ‘খবর পেয়ে আমরা শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিপুলকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ওই বিলিয়ার্ডের মালিকও জড়িত।’ পুলিশ সূত্র জানিয়েছে, বিলিয়ার্ড খেলা নিয়ে বিপুলের সঙ্গে ওই যুবকদের দ্বন্দ্ব শুরু হলে প্রতিষ্ঠানের মালিক আরিফ নিজেই একটি ধারালো ছুরি বের করে বিপুলকে মারার নির্দেশ দেন৷ এ সময় ওই যুবকদের দলে থাকা শাকিল নামের একজন বিপুলকে ছুরিকাঘাত করেন।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম জানান, বিলিয়ার্ড খেলা নিয়ে এ হত্যাকাণ্ড। মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

এ বিভাগের আরো খবর