বাংলাদেশ

মতামত

খেলা

বিনোদন

জীবনযাপন

তারুণ্য

কিড জোন

অন্যান্য

রেস-জেন্ডার

ফ্যাক্ট চেক

স্বাস্থ্য

আন্তর্জাতিক

শিক্ষা

অর্থ-বাণিজ্য

বিজ্ঞান-প্রযুক্তি

বাইককে সাইড দিতে গিয়ে অটোরিকশাকে চাপা বাসের, নিহত ২

  •    
  • ১৮ আগস্ট, ২০২২ ১৬:০৮

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এ কে এম বানিউল আনাম বলেন, ‘শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন মারা গেছেন। শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও একজন মারা গেছেন। তাদের মরদেহ হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।’

বগুড়ার শেরপুরে বাইককে সাইড দিতে গিয়ে বাসের চাপায় অজ্ঞাতপরিচয় আহত দুজন নিহত হয়েছেন বলে জানা গেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের হামছায়াপুর এলাকার ঢাকা-বগুড়া মহাসড়কে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ও চালক বলে জানিয়েছে পুলিশ। আহতদের শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় হতাহতদের কারও নাম-পরিচয় এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শাহাদৎ হোসেন নিউজবাংলাকে এসব তথ্য জানিয়েছেন।

তিনি জানান, বগুড়া থেকে একটি বাস ঢাকায় যাচ্ছিল। এ সময় একটি অটোরিকশা শেরপুরে আসছিল। পথে হামছায়াপুর এলাকায় উল্টোদিক থেকে আসা একটি বাইককে সাইড দিতে গিয়ে অটোরিকশাকে চাপা দেয় বাসটি।

এতে অটোরিকশার চালক, যাত্রীসহ ছয়জন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে এক যাত্রী মারা যান।

পরে আহত পাঁচজনকে শজিমেক হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন সেখানে আরও একজন মারা যান।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এ কে এম বানিউল আনাম বলেন, ‘শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন মারা গেছেন। শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও একজন মারা গেছেন। তাদের মরদেহ হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

‘আহতরা সবাই গুরুতর অবস্থায় রয়েছেন, তাই কারও নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।’

দুর্ঘটনার পর বাসের চালক ও সহকারী পালিয়ে গেছেন। তবে বাসটি জব্দ করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এ বিভাগের আরো খবর