বাংলাদেশ

মতামত

খেলা

বিনোদন

জীবনযাপন

তারুণ্য

কিড জোন

অন্যান্য

রেস-জেন্ডার

ফ্যাক্ট চেক

স্বাস্থ্য

আন্তর্জাতিক

শিক্ষা

অর্থ-বাণিজ্য

বিজ্ঞান-প্রযুক্তি

খাগড়াছড়িতে ইউপিডিএফের দুই গ্রুপের গোলাগুলি, একজন নিহত

  •    
  • ১৮ জুলাই, ২০২২ ১০:১৪

একজনের মরদেহ উদ্ধারের ঘটনা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে রওনা হয়েছে। বিস্তারিত পরে জানা যাবে।’

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় আঞ্চলিক সংগঠনের দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় একজনের মরদেহ উদ্ধার করেছে বিজিবি।

মাটিরাঙ্গার তাইন্দংয়ের সুকুমার কার্বারীপাড়ায় সোমবার ভোর সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) প্রসীত গ্রুপ ও গণতান্ত্রিক গ্রুপের সদস্যদের মধ্যে এ গোলাগুলি হয় বলে জানিয়েছে বিজিবি।

নিহত উত্তম কুমার ত্রিপুরা তাইন্দং হেডম্যান পাড়ার সুনীল ত্রিপুরার ছেলে। আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, তিনি ইউপিডিএফ প্রসীত গ্রুপের কর্মী। তবে এই দাবি অস্বীকার করছে সংগঠনটি।

নিউজবাংলাকে ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে রওনা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হবে।’

এদিকে বিজিবির যামিনীপাড়া জোনের একটি টহল দল ঘটনাস্থল থেকে একজনের মরদেহসহ একে-২২ বন্দুক, ৩টি গুলি, একটি দেশীয় অস্ত্র ও ৩১টি গুলির খোসা উদ্ধার করেছে বলে তারা জানিয়েছেন।

ইউপিডিএফ সংগঠক অংগ্য মারমা জানান, সাংগঠনিক কাজে তাইন্দংয়ের সুকুমার কার্বারীপাড়ায় অবস্থানকারী ইউপিডিএফর কর্মীদের ওপর গুলি ছুঁড়ে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ ঘটনায় তাদের কেউ নিহত হননি, তবে একজন সদস্য গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন।

এ বিভাগের আরো খবর