বাংলাদেশ

মতামত

খেলা

বিনোদন

জীবনযাপন

তারুণ্য

কিড জোন

অন্যান্য

রেস-জেন্ডার

ফ্যাক্ট চেক

স্বাস্থ্য

আন্তর্জাতিক

শিক্ষা

অর্থ-বাণিজ্য

বিজ্ঞান-প্রযুক্তি

স্ত্রী হত্যা মামলায় কারাগারে এসআই

  •    
  • ১৬ জুন, ২০২২ ০০:১৩

আদালতের এক কর্মকর্তা জানান, হালিশহর থানার এসআই হিসেবে কর্মরত অবস্থায় স্ত্রী ফাতেমা আক্তার কলিকে নিয়ে ওই এলাকার শান্তিবাগ আবাসিক ভাড়া বাসায় থাকতেন জাবেদ। এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে স্ত্রীকে মারধর করতেন তিনি। ২৫ মার্চ বিকেলে গুরুতর আহত অবস্থায় কলিকে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে নিয়ে গিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানান।

চট্টগ্রামে স্ত্রী হত্যা মামলায় পুলিশের এক উপপরিদর্শককে (এসআই) কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

মিজানুর রহমান জাবেদ নামের ওই এসআইকে বুধবার কারাগারে পাঠানোর নির্দেশ দেন চট্টগ্রাম মহানগর ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কাজী শরীফুল ইসলাম।

চট্টগ্রাম মহানগর পুলিশের সহকারী কমিশনার (প্রশিকিউশন) ওয়াহিদ উল্লাহ সরকার বিষয়টি নিউজবাংলাকে নিশ্চিত করেছেন।

আদালতের এক কর্মকর্তা জানান, হালিশহর থানার এসআই হিসেবে কর্মরত অবস্থায় স্ত্রী ফাতেমা আক্তার কলিকে নিয়ে ওই এলাকার শান্তিবাগ আবাসিক ভাড়া বাসায় থাকতেন জাবেদ। এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে স্ত্রীকে মারধর করতেন তিনি।

২৫ মার্চ বিকেলে গুরুতর আহত অবস্থায় কলিকে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে নিয়ে গিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানান। ওই সময় চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। পরে নিহতের শরীরে আঘাতের চিহ্ন দেখে তার বাবা কলিকে হত্যা করা হয়েছে উল্লেখ করে হালিশহর থানায় একটি মামলা করেন।

ওই মামলায় মঙ্গলবার নোয়াখালীর সদর উপজেলার বিনোদপুর থেকে তাকে গ্রেপ্তার করে হালিশহর থানা পুলিশ।

নিহত কলির বাড়ি নোয়াখালী সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নে। ২০১৪ সালে পারিবারিকভাবে একই উপজেলার সুধারাম থানার বিনোদপুরের বাসিন্দা মিজানুর রহমান ও কলির বিয়ে হয়।

ওয়াহিদ উল্লাহ সরকার বলেন, ‘মঙ্গলবার নোয়াখালীর নিজ বাড়ি থেকে গ্রেপ্তারের পর বুধবার তাকে আদালতে তোলা হয়৷ আদালত শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।’

এ বিভাগের আরো খবর