বাংলাদেশ

মতামত

খেলা

বিনোদন

জীবনযাপন

তারুণ্য

কিড জোন

অন্যান্য

রেস-জেন্ডার

ফ্যাক্ট চেক

স্বাস্থ্য

আন্তর্জাতিক

শিক্ষা

অর্থ-বাণিজ্য

বিজ্ঞান-প্রযুক্তি

৭০০ টাকার জন্য ৭ জন হাসপাতালে

  •    
  • ১৬ মে, ২০২২ ০১:৩৭

নারায়ণগঞ্জ সদর থানার ওসি শাহ জামান বলেন, ‘সংঘর্ষের ঘটনায় থানার মামলার প্রস্তুতি চলছে। যারা ঘটনার সঙ্গে জড়িত তাদের আইনের আওতায় আনা হবে।’

নারায়ণগঞ্জের একটি হোসিয়ারি কারখানায় বকেয়া বেতনের ৭০০ টাকা চাইতে গিয়েছিলেন এক শ্রমিক। এ নিয়ে শ্রমিকদের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের ৭ জনকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার রাত ৯টার দিকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮ নং ওয়ার্ডের নিতাইগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে একজনকে আটক করেছে।

সংঘর্ষের ঘটনায় আহতরা হলেন মুসলিমনগর এলাকার সোহেল মিয়া, একই এলাকার মনির হোসেন, মো. আশিকুর, নলুয়াপাড়া এলাকার সেন্টু মিয়া, পাইকপাড়া এলাকার মোহাম্মদ হাসিব, মো. রিমন ও সিদ্ধিরগঞ্জের পার হাউস এলাকার আমজাদ হোসেন।

সদর মডেল থানার এসআই সিরাজ উল্লাহ এ তথ্য নিশ্চিত করে জানান, নিতাইগঞ্জ এলাকায় একটি হোসিয়ারি কারখানার মালিক সোহেল মিয়া। তার কাছে বেতনের ৭০০ টাকা পেতেন শ্রমিক রিয়াজ হোসেন।

কিন্তু রিয়াজ পাওনা টাকা চাইতে গেলে তা দিতে অস্বীকার করেন কারখানার মালিক সোহেল। এ নিয়ে তাদের মধ্যে প্রথমে কথা-কাটাকাটি হয়। পরে রাত ৯টার দিকে দলবল নিয়ে সেই কারখানায় আবারও হাজির হন রিয়াজ। এ সময় কারখানার মালিকপক্ষের শ্রমিকদের সঙ্গে তাদের সংঘর্ষ বেঁধে যায়।

এসআই বলেন, ‘এ ঘটনায় আহত ৭ জন নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। আটক করা হয়েছে একজনকে।’

এ বিষয়ে ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর কামরুল হাসান মুন্না বলেন, ‘খবর পেয়ে সেখানে গিয়ে দেখি, পশ্চিম মুসলিম পাড়া ও পূর্ব মুসলিম পাড়া এলাকার লোকজনের মধ্যে মারামারি হয়েছে। পরে জানতে পেরেছি, ৭০০ টাকার জন্য এই মারামারি। ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল, তারা বিষয়টি দেখছেন।’

নারায়ণগঞ্জ সদর থানার ওসি শাহ জামান বলেন, ‘সংষর্ঘের ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। যারা ঘটনার সঙ্গে জড়িত তাদের আইনের আওতায় আনা হবে।’

এ বিভাগের আরো খবর