বাংলাদেশ

মতামত

খেলা

বিনোদন

জীবনযাপন

তারুণ্য

কিড জোন

অন্যান্য

রেস-জেন্ডার

ফ্যাক্ট চেক

স্বাস্থ্য

আন্তর্জাতিক

শিক্ষা

অর্থ-বাণিজ্য

বিজ্ঞান-প্রযুক্তি

ব্রাহ্মণবাড়িয়ায় কেন্দ্রে একজনকে কুপিয়ে জখম

  •    
  • ২৬ ডিসেম্বর, ২০২১ ১৭:০৭

কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মোমিন খান জানান, আপেল প্রতীকের সদস্য প্রার্থী বাছির মিয়ার ভাতিজা জাল ভোট দিতে কেন্দ্রে আসে বলে অভিযোগ করে মোরগ প্রতীকের সদস্য প্রার্থী হাবিবুর রহমানের সমর্থকরা। এ নিয়ে তাদের দুই পক্ষের মধ্যে বাগবিতণ্ডা হয়...

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে দুই ইউপি সদস্যের সমর্থকদের সংঘর্ষের সময় একজনকে কুপিয়ে জখম করার খবর পাওয়া গেছে।

জামাল নামে ওই ব্যক্তিকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে।

জাল ভোট দেয়াকে কেন্দ্র করে উপজেলার চম্পকনগর ইউনিয়নের খোদহাড়িয়া প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে রোববার বেলা ৩টার দিকে এ ঘটনা ঘটে।

কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মোমিন খান জানান, হাবিবুর রহমান এবং বাছির মিয়া নামে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। আপেল প্রতীকের সদস্য প্রার্থী বাছির মিয়ার ভাতিজা জাল ভোট দিতে কেন্দ্রে আসে বলে অভিযোগ করে মোরগ প্রতীকের সদস্য প্রার্থী হাবিবুর রহমানের সমর্থকরা।

এ নিয়ে তাদের দুই পক্ষের মধ্যে বাগবিতণ্ডা হয়। পুলিশ তাদের ধাওয়া দিয়ে বের করে দিলে বাইরে গিয়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। একপর্যায়ে দুই প্রার্থীর আরও সমর্থক এসে সংঘর্ষে জড়ায়। পরে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জখম হওয়া জামাল বাছির মিয়ার সমর্থক।

সংঘর্ষে আহত হয়েছেন জামালের বোনও। নিউজবাংলাকে তিনি বলেন, ‘হাবিবুর রহমানের সমর্থকরা ধারালো অস্ত্র দিয়ে আমার ভাইকে বুকে ও পিঠে আঘাত করে। আমি নিজেও একজনের লাঠির আঘাতে আহত হই।’

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ফয়সাল আহমেদ নিউজবাংলাকে বলেন, এ ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের আরো খবর