বাংলাদেশ

মতামত

খেলা

বিনোদন

জীবনযাপন

তারুণ্য

কিড জোন

অন্যান্য

রেস-জেন্ডার

ফ্যাক্ট চেক

স্বাস্থ্য

আন্তর্জাতিক

শিক্ষা

অর্থ-বাণিজ্য

বিজ্ঞান-প্রযুক্তি

কাউন্সিলর সোহেল হত্যা মামলা ডিবিতে

  •    
  • ৭ ডিসেম্বর, ২০২১ ১৪:৫৯

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মঞ্জুরুল কাদের ভূইয়া বলেন, ‘রোববার কাউন্সিলর ও তার সঙ্গীকে খুনের মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়েছে।’

কুমিল্লা সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মো. সোহেল এবং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হরিপদ হত্যা মামলাটি কোতোয়ালি মডেল থানা থেকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজবাংলাকে বিষয়টি নিশ্চিত করেন জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মঞ্জুরুল কাদের ভূইয়া বলেন, ‘গত রোববার কাউন্সিলরসহ জোড়া খুনের মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়।’

মঙ্গলবার সকাল ৯ টার দিকে জিজ্ঞাসাবাদের জন্য নগরীর ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন বাবুলকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

এ হত্যা মামলার চার আসামিকে পাঁচ দিন করে রিমান্ড পেয়েছে পুলিশ। আসামিদের সোমবার বিকেলে জেলার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে তোলা হলে বিচারক চন্দন কান্তি নাথ তাদের রিমান্ডে পাঠান।

রিমান্ডে নেয়া আসামিরা হলেন আশিকুর রহমান রকি, মো. আলম, মো. জিসান ও মো. মাসুম।

সুজানগরে নিজ কার্যালয়ে ২২ নভেম্বর বিকেলে কাউন্সিলর সোহেলসহ গুলিবিদ্ধ হন অন্তত ছয়জন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোহেল ও তার সঙ্গী হরিপদ সাহার মৃত্যু হয়। পরদিন সোহেলের ভাই সৈয়দ মো. রুমন থানায় ১১ জনের নামসহ অজ্ঞাতনামা আরও ৮-১০ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন।

মামলায় এ পর্যন্ত এজাহারভুক্ত পাঁচজন ও সন্দেহভাজন দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এরই মধ্যে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন প্রধান আসামি শাহ আলম, সাব্বির হোসেন ও মো. সাজন। এখনও এজাহারভুক্ত তিন আসামি সোহেল, সায়মন ও রনি পলাতক আছেন।

এ বিভাগের আরো খবর