বাংলাদেশ

মতামত

খেলা

বিনোদন

জীবনযাপন

তারুণ্য

কিড জোন

অন্যান্য

রেস-জেন্ডার

ফ্যাক্ট চেক

স্বাস্থ্য

আন্তর্জাতিক

শিক্ষা

অর্থ-বাণিজ্য

বিজ্ঞান-প্রযুক্তি

পায়রা সেতুতে ২ মোটরসাইকেলের সংঘর্ষে স্কুলছাত্র নিহত

  •    
  • ১ নভেম্বর, ২০২১ ২১:৫৩

থানার উপপরিদর্শক (এসআই) বিপ্লব কুমার ভাট জানান, সেতুর লেবুখালী প্রা‌ন্তের টো‌ল পয়েন্টের উত্তর পা‌শে দু‌টি মোটরসাইকেলের সংঘ‌র্ষ হয়। চার লেনের পায়রা সেতুর মধ্যে বিভাজক থাকলেও এক‌টি মোটরসাই‌কেল উল্টো পথে আসছিল। এ কারণে সংঘর্ষ হয়। 

পটুয়াখালীর লেবুখালীতে নবনির্মিত পায়রা সেতুতে দুই মোটরসাইকেলে সংঘর্ষে স্কুলছাত্র নিহত হয়েছে। আহত হয়েছেন তিনজন।

সেতুর লেবুখালী টোল পয়েন্টের কাছে সোমবার সন্ধ‌্যায় এই দুর্ঘটনা ঘ‌টে।

নিহত কিশোরের নাম মো. রাইয়ান। সে পটুয়াখালী পৌরসভার সাত নম্বর ওয়া‌র্ডের কাউ‌ন্সিলর লুৎফর রহমান শাহ‌ারিয়া‌রের ছে‌লে।

দুম‌কি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আব্দুস সালাম ঘটনাটি নিশ্চিত করেছেন।

ঘটনাস্থ‌লে থাকা থানার উপপরিদর্শক (এসআই) বিপ্লব কুমার ভাট জানান, সেতুর লেবুখালী প্রা‌ন্তের টো‌ল পয়েন্টের উত্তর পা‌শে দু‌টি মোটরসাইকেলের সংঘ‌র্ষ হয়। চারলেনের পায়রা সেতুর মধ্যে বিভাজক থাকলেও এক‌টি মোটরসাই‌কেল উল্টো পথে আসছিল। এ কারণে সংঘর্ষ হয়।

তিনি আরও জানান, দুই মোটরসাইকেল দুইজন করে আরোহী ছিলেন। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

পটুয়াখালী মে‌ডিক্যালের জরুরি বিভাগের চিকিৎসক নুরুন্নাহার বেগম বলেন, ‘রাইয়া‌নের মাথায় ইন্টারনাল ইনজু‌রি হওয়ায় তার অবস্থা আশঙ্কাজনক ছিল। তাকে ব‌রিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে।’

পৌর কাউ‌ন্সিলর লুৎফর রহমান নিউজবাংলাকে রাত সাড়ে ৯টার দিকে জানিয়েছেন, শের-ই-বাংলা মেডিক্যাল থেকে রাইয়ানকে ঢাকা পাঠাতে রেফার করা হয়। ঢাকার উদ্দেশে রওনা দেয়ার পর অ্যাম্বুলেন্সেই রাইয়ান মারা যায়।

এ বিভাগের আরো খবর