বাংলাদেশ

মতামত

খেলা

বিনোদন

জীবনযাপন

তারুণ্য

কিড জোন

অন্যান্য

রেস-জেন্ডার

ফ্যাক্ট চেক

স্বাস্থ্য

আন্তর্জাতিক

শিক্ষা

অর্থ-বাণিজ্য

বিজ্ঞান-প্রযুক্তি

তিন শিক্ষার্থী নিখোঁজের মামলায় ২ জনের জামিন

  •    
  • ১২ অক্টোবর, ২০২১ ২০:০৮

রাজধানীর পল্লবীর ১১ নম্বর প্যারিস রোড সি ব্লক থেকে গত ৩০ সেপ্টেম্বর তিন শিক্ষার্থী নিখোঁজ হন। বাসা থেকে বের হওয়ার সময় তিন শিক্ষার্থী নগদ টাকা ,স্বর্ণালংকার ,স্কুল সার্টিফিকেট ও মূল্যবান সামগ্রী সঙ্গে নিয়ে যান। গত ৬ অক্টোবর ভোরে মিরপুর বেড়িবাঁধ এলাকা থেকে ওই তিন শিক্ষার্থীকে উদ্ধার করেছে র‍্যাব।

রাজধানীর পল্লবী থেকে ৩ শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় করা অপহরণ মামলায় জিনিয়া রোজ ওরফে টিকটক জিনিয়া ও শরফুদ্দিন আহম্মেদ অয়ন নামের দুই আসামি জামিন পেয়েছেন।

ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক হাবিবুর রহমান সিদ্দিকী মঙ্গলবার তাদের জামিন দেন।

মামলার আরেক আসামি মো. তরিকুউল্লাহর জামিন আবেদন নাকচ করা হয়েছে।

আসামি অয়নের আইনজীবী সোহেল হাওলাদার জামিনের বিষয়টি নিউজবাংলাকে নিশ্চিত করেছেন।

আসামিদের জামিন আবেদন নিয়ে মঙ্গলবার আদালতে শুনানি করেন আইনজীবীরা। শুনানি শেষে আদালত দুই জনের জামিন দেন।

রাজধানীর পল্লবীর ১১ নম্বর প্যারিস রোড সি ব্লক থেকে গত ৩০ সেপ্টেম্বর তিন শিক্ষার্থী নিখোঁজ হন। তাদের মধ্যে মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি ইনস্টিটিউটের একজন, পল্লবী ডিগ্রি কলেজের একজন ও দুয়ারি পাড়া কলেজের একজন শিক্ষার্থী। তারা একে অপরের বান্ধবী। বাসা থেকে বের হওয়ার সময় তিন শিক্ষার্থী নগদ টাকা ,স্বর্ণালংকার ,স্কুল সার্টিফিকেট ও মূল্যবান সামগ্রী সঙ্গে নিয়ে যান।

এ ঘটনায় নিখোঁজ এক শিক্ষার্থীর বড় বোন অ্যাডভোকেট কাজী রওশন দিল আফরোজ পল্লবী থানায় ৩ অক্টোবর রাতে অপহরণ মামলা দায়ের করেন।

পুলিশ এ মামলায় রকিবুল্লাহ, তরিকুউল্লাহ, জিনিয়া ও শরফুদ্দিনকে গ্রেপ্তার করে। রকিবুল্লাহ দুই দিনের রিমান্ড শেষে কারাগারে রয়েছেন।

এদিকে গত ৬ অক্টোবর ভোরে মিরপুর বেড়িবাঁধ এলাকা থেকে ওই তিন শিক্ষার্থীকে উদ্ধার করেছে র‌্যাব। তাদের তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়। ৯ অক্টোবর আদালত তাদের পরিবারের জিম্মায় পাঠানোর আদেশ দেন।

এ বিভাগের আরো খবর