বাংলাদেশ

মতামত

খেলা

বিনোদন

জীবনযাপন

তারুণ্য

কিড জোন

অন্যান্য

রেস-জেন্ডার

ফ্যাক্ট চেক

স্বাস্থ্য

আন্তর্জাতিক

শিক্ষা

অর্থ-বাণিজ্য

বিজ্ঞান-প্রযুক্তি

জানালা দিয়ে শিশুর প্রস্রাব, হামলায় নারী নিহত

  • নিউজবাংলা ডেস্ক   
  • ৩০ আগস্ট, ২০২১ ২২:০৩

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর আলম জানান, নিহতের স্বামী বাদী হয়ে ছয়জনকে আসামি করে রাতেই মামলা করেন। পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে জানালা দিয়ে শিশুর প্রস্রাব পাশের বাড়িতে যাওয়া নিয়ে হামলায় এক নারী নিহত হয়েছেন।

উপজেলার ভিটি মালদা গ্রামে রোববার সন্ধ্যায় এ হামলা হয়। এতে নিহত খাদিজা বেগম ওই গ্রামের মুক্তার বেপারির স্ত্রী।

এ ঘটনায় নারীসহ গ্রেপ্তার পাঁচজনকে সোমবার দুপুরে মুন্সিগঞ্জ আদালতে পাঠিয়েছে টঙ্গীবাড়ী পুলিশ। পরে আদালত চারজনকে রিমান্ডে ও এক আসামি অপ্রাপ্তবয়স্ক হওয়ায় গাজীপুর কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানোর আদেশ দেয়।

গ্রেপ্তার পাঁচজন হলেন ওই গ্রামের রমজান আলী, আল-ইসলাম, বকুল বেগম ও আনোয়ার ছৈয়াল। আরেকজন অপ্রাপ্তবয়স্ক।

আদালত পুলিশের পরিদর্শক জামাল উদ্দিন জানান, বিকেলে জ্যেষ্ঠ বিচারিক হাকিম যোষিতা ইসলাম শুনানি শেষে রমজান আলী ও আল-ইসলামকে দুই দিন এবং বকুল বেগম ও আনোয়ার ছৈয়ালকে এক দিনের রিমান্ডে নেয়ার আদেশ দেন।

পুলিশ জানায়, ভিটি মালদা গ্রামের মুক্তার বেপারির সঙ্গে প্রতিবেশী রমজান বেপারির দীর্ঘ দিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। রোববার সন্ধ্যায় মুক্তারের শিশুপুত্র জানালা দিয়ে প্রস্রাব করলে তা প্রতিবেশী রমজানের বাড়িতে যায়।

এ নিয়ে মুক্তারের বাড়িতে হামলা চালান রমজান, আল-ইসলাম, আনোয়ার, বকুল বেগমসহ কয়েকজন। তাদের মধ্যে রমজান প্রথমে খাদিজাকে বাঁশ দিয়ে পেটান। পরে পেটে লাথি দিলে খাদিজা গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে টঙ্গীবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন‌।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর আলম জানান, এ ঘটনায় নিহতের স্বামী বাদী হয়ে ছয়জনকে আসামি করে রাতেই মামলা করেন। পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এ বিভাগের আরো খবর