বাংলাদেশ

মতামত

খেলা

বিনোদন

জীবনযাপন

তারুণ্য

কিড জোন

অন্যান্য

রেস-জেন্ডার

ফ্যাক্ট চেক

স্বাস্থ্য

আন্তর্জাতিক

শিক্ষা

অর্থ-বাণিজ্য

বিজ্ঞান-প্রযুক্তি

‘ধর্ষণচেষ্টা মামলা তুলে না নেয়ায় লাঠিপেটা’, ভিডিও ভাইরাল

  •    
  • ২৬ আগস্ট, ২০২১ ২২:৪১

কিশোরীর বাবা বৃহস্পতিবার সন্ধ্যায় নিউজবাংলাকে বলেন, ‘মামলা তুলে নিতে আসামিরা প্রকাশ্যে আমার স্ত্রীকে রাস্তায় ফেলে লাঠিপেটা করেছে। কয়েকদিন আগে একইভাবে আমাকে ও আমার মেয়েকেও নির্যাতন করেছে।

ধর্ষণচেষ্টার মামলা তুলে না নেয়ায় এক কিশোরী ও তার মা-বাবাকে প্রকাশ্যে লাঠিপেটা করার অভিযোগ উঠেছে।

মারধরের একটি ভিডিও স্থানীয় এক যুবক বৃহস্পতিবার দুপুর ২টার দিকে আপলোড করে। ৩২ সেকেন্ডের ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়।

ভিডিও ছড়িয়ে পড়লে রাত পৌনে ৮ টার দিকে আট জনের নামে দেবিদ্বার থানায় অভিযোগ করেন ওই কিশোরীর বাবা জামাল হোসেন। তবে যাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে তাদের পরিচয় জানা যায়নি।

লিখিত অভিযোগে বলা হয়, ২৫ মে কুমিল্লার দেবিদ্বার উপজেলার এক যুবকের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার মামলা করেন কিশোরীর বাবা। মামলায় অভিযুক্তের স্ত্রী, বাবা, বড় ভাই ও ভাবিকে আসামি করা হয়।

এর জেরে ২০ আগস্ট দুপুরে ধর্ষণচেষ্টার মামলার এক আসামি কিশোরীর মাকে প্রকাশ্যে রাস্তায় ফেলে লাঠিপেটা করে। স্থানীয় কয়েকজন তাকে থামানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। বেধড়ক মারধরের কারণে কিশোরীর মা অচেতন হয়ে পড়েন।

কিশোরীর বাবা বৃহস্পতিবার সন্ধ্যায় নিউজবাংলাকে বলেন, ‘মামলা তুলে নিতে আসামিরা প্রকাশ্যে আমার স্ত্রীকে রাস্তায় ফেলে লাঠিপেটা করেছে। কয়েকদিন আগে একইভাবে আমাকে ও আমার মেয়েকেও নির্যাতন করেছে। বিচার পেতে অনেকের কাছে গিয়েও কোনো কাজ হয়নি। আমি হতদরিদ্র মানুষ। তাই বাধ্য হয়ে থানায় এসেছি।’

মারধরের বিষয়ে জানতে অভিযুক্ত দুইজনের মোবাইল ফোনে যোগাযোগ করা হয়। পরে পাঠানো হয় এসএমএস। কিন্তু কেউ সাড়া দেয়নি।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমান নিউজবাংলাকে বলেন, ‘ভিডিও দেখার পর আজ বিকেলে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠিয়েছি। কিশোরীর বাবা এ ঘটনায় রাতে আটজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। নামগুলো পরে জানানো হবে।’

এ বিভাগের আরো খবর